Array
(
[id] => 5a13b790-1f88-4d86-aba6-f41ae42fb529
[title] => নীতিমালা/নির্দেশিকা/পরিপত্র
[file_fles] => Array
(
[0] => Array
(
[name] => 2020-09-30-10-44-d07208791114cb21c1179f1a85d6a1d9.pdf
[caption_bn] => অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
[caption_en] => Nomination of focal point officers on GRS by different ministries/divisions;
[link] =>
)
[1] => Array
(
[name] => 2020-09-30-10-45-a714fd7e529713ef68f947bca8e2657a.pdf
[caption_bn] => অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
[caption_en] => Formulation of practicable strategies for ministries/divisions and review of the future plans about management of public grievences;
[link] =>
)
[2] => Array
(
[name] => 2020-09-30-10-45-ea7bc3a5ac83a39c8f57d2b7d03bdb97.pdf
[caption_bn] => অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
[caption_en] => Instructions relating to measures by ministries/divisions on receipt and disposal of complaints and reporting to the Cabinet Division;
[link] =>
)
[3] => Array
(
[name] => 2020-09-30-10-45-263d73144a69e810d9a5fc1f54492456.pdf
[caption_bn] => অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
[caption_en] => Activities relating to the Grievence Redress System (GRS).
[link] =>
)
[4] => Array
(
[name] => 2020-09-30-10-45-eebf8eaef8486d8898a9ac70624fee68.pdf
[caption_bn] => অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
[caption_en] => অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
[link] =>
)
)
[uploadpath] => f36c93fc-0206-4dec-927b-12a6fbbb8d42
[version] =>
[domain_id] =>
)